সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কে তুমি বাবা?‘আমি রোজা, আমাকে ছেড়ে দাও’ মধুপুরে ধর্ষক সোহেলকে বলেন শতবর্ষী অন্ধ বৃদ্ধা

কে তুমি বাবা?‘আমি রোজা, আমাকে ছেড়ে দাও’ মধুপুরে ধর্ষক সোহেলকে বলেন শতবর্ষী অন্ধ বৃদ্ধা

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : টাঙ্গাইলে বেড়েই চলছে ধর্ষণ সহ নানা অপরাধ মূলক কর্মকান্ড। এর থেকে রেহাই পাচ্ছে না শিশু থেকে শুরু করে বৃদ্ধারাও পর্যন্ত।

কিছু অপরাধ প্রকাশ্যে আর কিছু অপরাধ রাতের আদারে প্রতিনিয়ত হচ্ছে। আর কত ধর্ষণ সহ অপরাধ মূলক কর্মকান্ড হলে নিরাপত্তা পাবে জেলাবাসী এই প্রশ্ন? এখন সাধারণ মানুষের।

কে তুমি বাবা? ‘আমি রোজাদার বৃদ্ধ অন্ধ মানুষ, আমি আল্লাহ্‌ নবীর রোজা রাখছি, আমাকে ছেড়ে দাও’ আমার জীবনের শেষ সময়ে ঈমান নিয়ে মরতে চাই” এসব কথা বলেও ধর্ষক সোহেলের মন গলাতে পারেন নি শতবছর বয়সী এক অন্ধ বৃদ্ধা নারী।

বরং এসব কথা বলায় ধর্ষক সোহেল বৃদ্ধাকে অশ্লীল ভাষায় গালি দিয়ে মূখ বেঁধে ধর্ষণ করে।ধর্ষক একই গ্রামের তোতা খাঁর বখাটে ছেলে সোহেল খাঁ (১৮)।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় মধুপুর উপজেলার নবগঠিত ফুলবাগচালা ইউনিয়নের চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মূখ বাঁধা থাকায় বৃদ্ধা ঠিক মতো কথা ও নিশ্বাস নিতে না পারছিলেন না।

সোহেল খাঁ নামে মাদক বিক্রি ও সেবন সহ বিভিন্ন অপরাধ এবং সন্ত্রাসী মূলক কর্মকান্ড করার একাধিক অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী

জীবনের শেষ বয়সে এসে ধর্ষণের মতো ন্যাক্কার জনক ঘটনার স্বীকার হওয়ায় ইজ্জত সম্মানের ভয়ে ভুক্তভোগীর পরিবার তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিতে পারছেন না।এমনকি থানায় কোন প্রকার অভিযোগ করেনি তারা। তবে বৃদ্ধা ধর্ষক সোহেলকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানান।

একশত বছরের বেশি বয়সের এই বৃদ্ধা বয়সের ভারে অন্ধ হয়ে গেছেন অনেক আগেই। চলাফেরাও ঠিকমতো করতে পারেন না তিনি। তিনি একটি ঘরে একাই থাকেন। কেউ বাড়ীতে না থাকার সুযোগ গ্রহণ করে বখাটে সোহেল।

পরে বৃদ্ধার ছেলে বাড়ি ফিরলে বৃদ্ধা মা কাঁদতে কাঁদতে তার কাছে ধর্ষণের রোমহর্ষক সেই ঘটনার বর্ণনা দেন।বৃদ্ধ বয়সে ছেলেকে এধরনের ঘটনার কথা ঠিক মত বলতে পারছিলেন না।শুধু কাঁদছিলেন।

স্থানীয়রা জানান, ধর্ষক বালকটি স্কুলের বারান্দায় কখনো পা রাখেনি। সে নেশা সহ সব রকমের অপরাধ করে বেড়ায়।ইতি পূবের্ এলাকার একাধিক মেয়েকে বিদ্যালয়ে যাওয়া আসার পথে ইভটিজিং সহ অশ্লীল ভাষায় কথা বলে।

এলাকার যুবকের মাদক বিক্রি ও সেবনে উৎাসিহ করে থাকে। এছাড়াও বিভিন্ন অস্ত্রের মূখে রাতে ছিনতাই সহ চাঁদা বাসী করে আসছে। কেউ প্রতিবাদ করলে তাকে জীবনাশের হুমকী দেওয়া হয়।

তার পিতা এলাকার সরকার দলীয় লোকদের সাথে চলাফেরা করার দাপটে গ্রামবাসী কখাটে সোহেলের সকল অত্যাচার মূখ বুঝে সহ্য করে আসছে। তবে যে বৃদ্ধা মাকে ধর্ষণ করেছে সোহেল।

সেই বৃদ্ধা মা এই এলাকার সবচেয়ে বয়স্ক ব্যাক্তি। বয়সের ভারে তার চোখ অন্ধ হয়ে গেছে। হাত-পায়ে ঠিক মতো দাঁড়াতে পারে না। কথা বলতে মেূখে বাজে। এ রকমোর র‌্যাক্কারজনক কাজ করায় এলাকাবাসী সোহেলকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবী জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840